খোন্দকার মোস্তাফিজুর রহমানের অপারেশন সম্পন্ন, প্রেসক্লাবের দোয়ার আয়োজন

মোঃ শহীদুল ইসলাম শহীদ, ময়মনসিংহ থেকে: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দাকার মেস্তোফিজুর রহমান এনডিসি এর পায়ে ১৮ ফেব্রুয়ারি দুপুরে অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। ন্যাশনাল ইনস্টিটিউট অব ট্রমাট্রোলজির এন্ড রিহ্যাবিলিটে (পঙ্গু হাসপাতালের) অভিজ্ঞ মেডিকেল টীমের নেতৃত্বে অপরেশন করেন। ১৮ ফেব্রুয়ারিশেষ কবর পাওয়া পর্যন্ত তিনি পোস্ট অপারেটিভ সেন্টার তার অবস্থা ভালো বলে পারিবারিক সূত্র জানান। এরআগে ১৬ ফেব্রুয়ারি আগারগাও ন্যাশনাল ইনসিটটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে মাথায় সিটিস্ক্যাণসহ অন্যান্য পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে। মাথায়বড় ধরনের কোনো সমস্যা নেই বলে চিকিৎসকরা জানান। এছাড়াও খোন্দাকার মেস্তোফিজুর রহমানের হাতে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দাকার মেস্তোফিজুর রহমানের আশু রোগমুক্তির জন্য ১৮ ফেব্রুয়ারি আছর ময়মনসিংহ রেল স্টেশন জামে মসজিদে এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মসজিদের ইমাম হাফেজ মাওলানা রেজাউল করিম দোয়া পরিচালনা করেন। ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের উদ্যোগে দোয়া মাহফিলে ক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও দপ্তর সম্পাদক সাংবাদিক ইব্রাহিম মুকুটসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ছাড়্রাও বিভাগের বিভিন্ন স্থানে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট সভায় যোগদানের উদ্দেশ্যে ময়মনসিংহ থেকে যাবার পথে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি ১৫ ফেব্রুয়ারি সকালে গাজীপুর রাজেন্দ্রপুর মোড়ের কাছে ইউলোপে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। বিভাগীয় কমিশনারের পা ফেটে গেছে, হাত ও মাথায় আঘাত পেয়েছেন। তাকে প্রথমে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এছাড়াও কমিশনারের বডিগার্ড এএসআই মোঃ আব্দুল বারেক ও ড্রাইভার হেলাল উদ্দিন হাত পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।