ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানসহ ৩ জন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি শনিবার সকাল সাড়ে ৯টায় গাজীপুর রাজেন্দ্রপুর মোড়ের কাছে ইউলোপে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। বিভাগীয় কমিশনারের পা ভেঙে গেছে, হাত মাথায় আঘাত পেয়েছেন। তাকে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ খবর নিশ্চিত করেছের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এ.এইচ.এম লোকমান।

গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় যোগদানের উদ্দেশ্যে ময়মনসিংহ থেকে যাবার পথে রাজেন্দ্রপুর চৌরাস্তা মোড়ের ইউলোপে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার বিভাগীয় কমিশনারের পাজেরো গাড়িকে প্রচন্ড ধাক্কা দিলে কমিশনারের গাড়িটি রোড ডিভাইডারের উপর উঠে পড়ে । এতে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানের বাম পায়ে প্রচন্ড আঘাতে ভেঙ্গে যায়, হাতে ও মাথায় আঘাত পান। তাকে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এছাড়াও কমিশনারের বডিগার্ড এএসআই মোঃ আব্দুল বারেক ও ড্রাইভার হেলাল উদ্দিন হাত পা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।
এদিকে বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়ে ময়মনসিংহের পৌছলে বিভাগীয় কমিশনারের পরিবারের সদস্য অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) নিরঞ্জন দেবনাথ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) এএইচএম লোকমান, ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, গাজীপুর জেলা প্রশাসক এস. এম. তরিকুল ইসলামসহ কমিশনার অফিসের কর্মকর্তাগণ ছুটে যান গাজীপুরের হাসপাতালে।
ময়মনসিংহের প্রশাসন ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমানসহ তার সাথে আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।