অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপজয়ী দলকে সংবর্ধনা দেবে সরকার

অনূর্ধ্ব–১৯ বিশ্বকাপজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে সংবর্ধনা দেবে সরকার। ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ সংবর্ধনা দেওয়া হবে। আজ সোমবার মন্ত্রিসভার বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। সংবর্ধনার তারিখ এখনো নির্ধারণ হয়নি। সচিবালয়ে আজ সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, গণসংবর্ধণা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। সুবিধাজনক সময়ে এটা করা হবে। সরকার এ বিজয়কে উদ্‌যাপন করবে। তিনি বিজয়ী ক্রিকেট দলকে অভিনন্দনও জানান।

গতকাল রোববার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে চারবারের চ্যাম্পিয়ন ভারতকে ৩ উইকেটে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা জিতেছে বাংলাদেশ।

সরকারকে নিয়ে ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেনের ‘পদত্যাগ না করলে লাথি মেরে নামাতে হবে’ মন্তব্যের কঠোর সমালোচনা করেন ওবায়দুল কাদের। তিনি ড. কামাল হোসেনের বক্তব্য অমার্জনীয় ও অশালীন বলে উল্লেখ করেন। তিনি বলেন, রাজনীতিতে মতান্তর থাকবে। কিন্তু সেটা যেন মনান্তর না হয়।

গতকাল বিদেশিদের সঙ্গে বিএনপির বৈঠক সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, নালিশই তাদের এখন একমাত্র অবলম্বন। এতে স্পষ্ট হচ্ছে, দেশের মানুষের প্রতি তাদের আস্থা কম।

চিফ রিপোর্টার, সাইফ শোভন, ঢাকানিউজ২৪.কম