তাবিথ আউয়ালের নির্বাচনী ইশতেহার ঘোষণা বুধবার

নিউজ ডেস্ক:   ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন আগামীকাল বুধবার। মঙ্গলবার তাবিথ আউয়ালের মিডিয়া কো-অর্ডিনেটর মাহমুদ হাসান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বুধবার সকাল সাড়ে ১০টায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে ইশতেহার ঘোষণা করবেন তাবিথ আউয়াল। ঢাকা উত্তর সিটিকে বাসযোগ্য আধুনিক শহরে পরিবর্তন করার লক্ষে ১২টি পরিকল্পনা ও তা বাস্তবায়নের কৌশল ভোটারদের কাছে তুলে ধরবেন এ মেয়র প্রার্থী।

একটি সূত্র জানিয়েছে, নগর উন্নয়নে বেশ কয়েকটি বিষয়কে অগ্রাধিকার দেওয়া হয়েছে ইশতেহারে। উন্নয়ন পরিকল্পনার অংশ হিসেবে সবগুলো বিষয়কে আলাদা আলাদাভাবে ভাগ করা হয়েছে। প্রত্যেকটি বিষয়ের সমস্যা এবং তা সমাধানের রূপরেখা তুলে ধরা হয়েছে এতে।

মাহমুদ হাসান আরও বলেন, বুধবারের ইশতেহার ঘোষণার বিষয়টি তাবিথ আউয়াল জানিয়েছেন। তবে দলীয় কৌশলগত কারণে আগে-পিছে হতে পারে। এ বিষয়ে মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হবে।

এদিকে, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনও ইশতেহার তৈরির কাজ প্রায় শেষ করেছেন। তাবিথের পর ইশতেহার ঘোষণা করবেন তিনি।