উনি আমাকে টপ খুলতে বলেছিলেন

নিউজ ডেস্ক:    বলিউডে ‘মিটু’ আন্দোলন শুরু হয় ২০১৮ সালে। এর জেরে সংগীত পরিচালক অনু মালিক থেকে শুরু করে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধেও একাধিকবার যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

এবার এক চলচ্চিত্র প্রযোজকের বিরেদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন মডেল-অভিনেত্রী মালহার রাথৌর। তবে ৬৫ বছর বয়সী সেই প্রযোজকের নাম বলেননি তিনি।

২৫ বছর বয়সী মালহার এএফপিকে জানান, ২০০৮ সালে টিনেজার বয়স থেকেই ছোটখাট কাজ করছিলেন তিনি। এমনই সময় ডাক পান বলিউডের এক প্রযোজকের কাছ থেকে। কিন্তু সেই প্রযোজকের সঙ্গে দেখা করতে গিয়েই তাকে এক বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। সিনেমায় অভিনয়ের সুযোগ দেওয়ার বিনিময়ে ওই প্রযোজক নাকি মালহারের শ্লীলতাহানির চেষ্টা করতে থাকেন।

মালহারের ভাষ্য, ‘উনি বলেন আমার জন্য একটি চরিত্র উনি ভেবেছেন। একই সঙ্গে এ-ও বলেন, চরিত্রটি করতে গেলে আমায় টপ খুলে ফেলতে হবে।’

ঘটনার আকস্মিকতায় খুবই ভয় পেয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। কী করবেন কিছুই বুঝতে পারেননি। পরে সেখান থেকে তিনি বেরিয়ে আসেন।

এখন অবশ্য বলিউডে বেশ ভালই পরিচিত লাভ করেছেন মালহার। বেশ কিছু ওয়েবসিরিজ ছাড়াও বিজ্ঞাপন জগতের তিনি বেশ পরিচিত মুখ। বিভিন্ন ধরনের নামজাদা প্রসাধনী ব্র্যান্ডের বিজ্ঞাপনে প্রায়ই দেখা যায় তাকে।