আওয়ামী লীগ প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না: নাসিম

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখাপত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন কমিশন আসন্ন ঢাকার দুই সিটি নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করবে। আওয়ামী লীগ কোনো ধরনের প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না।

বুধবার জাতীয় প্রেসক্লাবের মাওলানা মুহাম্মদ আকরম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

নির্বাচনের মাঠ থেকে সরে না যেতে বিএনপির প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম ব্যবহার হবে। সেখানে কোনো ধরনের কারচুপির সুযোগ নেই। কারণ এখানে যন্ত্র কথা বলবে। তাই বিএনপিকে বলবো আপনারা নির্বাচনের মাঠ থেকে সরে যাবেন না।

তিনি বলেন, ঢাকা সিটি নির্বাচন ইসি সুষ্ঠুভাবে পরিচালনা করবে। ঢাকাবাসী স্বতর্স্ফূতভাবে নির্বাচনে অংশ নিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন হবে আওয়ামী লীগের গত এক বছরে জনগণের মূল্যায়নের বছর। ঢাকাবাসী আগামীতে মশক ও ডেঙ্গু এবং মাদকমুক্ত পরিচ্ছন্ন ঢাকা দেখতে চায়। বিনয়ের সঙ্গে জনগণের কাছে গিয়ে নিজেদের ক্লিন ইমেজের যোগ্য প্রার্থীদের জন্য ভোটে সমর্থনের জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মো. রফিকুল আলমের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা বক্তব্য রাখেন।