রিহ্যাব মেলায় হোম লোনের সুবিধা দিচ্ছে ব্র্যাক ব্যাংক

নিউজ ডেস্ক:  ব্র্যাক ব্যাংক তার গ্রাহকদের জন্য রিহ্যাব উইন্টার ফেয়ার-এ হোম লোনের আওতায় তাৎক্ষণিক অ্যাসেসমেন্ট ও সহজ ঋণ অনুমোদনের সুযোগ নিয়ে এসেছে।

ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) গত মঙ্গলবার থেকে শুরু হওয়া এই বাৎসরিক মেলায় হোম লোনের জন্য বিশেষ রেট ও বিশেষ প্রসেসিং ফি অফার করছে ব্যাংকটি।

গ্রাহকদের সুবিধার জন্য ব্র্যাক ব্যাংকের প্রোডাক্ট, সেলস ও আন্ডার রাইটিংয়ের টিমের সদস্যরা মেলায় উপস্থিত থেকে গ্রাহদের সহজেই মেলা থেকে লোন সুবিধা গ্রহণ করতে সাহায্য করছেন।

ব্র্যাক ব্যাংকের টিমগুলো মেলার ২২৪-২২৬ নম্বর স্টলে আগত সম্ভাব্য গ্রাহকদের সব রকমের জিজ্ঞাসার উত্তর দিয়ে সঠিক সিদ্ধান্ত নিতেও সহযোগিতা করছেন। মেলাটি ২৮ ডিসেম্বর শনিবার পর্যন্ত চলবে এবং প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা অ্যাপার্টমেন্টের মূল্যের ৭০% পর্যন্ত অথবা সর্বোচ্চ ২ কোটি টাকা পর্যন্ত হোম লোনের সুবিধা পাবেন। লোন পরিশোধে সর্বোচ্চ সময় পাওয়া যাবে ২৫ বছর পর্যন্ত।

ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সেলিম আর এফ হোসেন বলেন, ‘দেশের সিংহভাগ মানুষের ক্ষেত্রে, বিশেষত অফিসের এক্সিকিউটিভদের জন্য, হোম লোন সম্ভবত জীবনের সবচেয়ে বড় বিনিয়োগগুলোর একটি। এজন্য তারা সব সময়ই বাজার যাচাই-বাছাই করে সেরা সুযোগটি খুঁজে নিতে চান। রিহ্যাবের এই বাৎসরিক ফেয়ারে গ্রাহকেরা বিভিন্ন ব্যাংকের সাথে কথা বলে তাদের জন্য সবচেয়ে সুবিধাজনক পরিকল্পনাটি বেছে নেওয়ার সুযোগ পান। ’

তিনি আরও বলেন, ‘ব্র্যাক ব্যাংক সবচেয়ে দ্রুত সময়ে এবং কাগজপত্রের সবচেয়ে কম জটিলতার মাধ্যমে লোন প্রদান করে থাকে, যাতে এর সম্মানিত গ্রাহক সহজেই তার স্বপ্নের বাড়িটি কিনতে বা নির্মাণ করতে পারেন। আমাদের আকর্ষণীয় সব অফার এবং শীর্ষ স্থানীয় ডেভেলপারদের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে আমরা গ্রাহকদেরকে হোম লোনের ক্ষেত্রে বাজারের সেরা ডিল পাবার আশ্বাস দিতে পারি।’

ব্র্যাক ব্যাংক লিমিটেড সম্পর্কে :  ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) খাতের অর্থায়নে অগ্রাধিকার দেওয়ার ভিশন নিয়ে ব্র্যাক ব্যাংক লিমিটেড ২০০১ সালে যাত্রা শুরু করে, যা এখন পর্যন্ত দেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী একটি ব্যাংক। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘BRANK BANK’ প্রতীকে ব্যাংকটির শেয়ার লেনদেন হয়।

১৮৭টি শাখা, ৪৬০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং ৮ হাজারেরও বেশি মানুষের বিশাল কর্মী নিয়ে ব্র্যাক ব্যাংক করপোরেট ও রিটেইল সেগমেন্টেও সার্ভিস দিয়ে আসছে।

গত চার বছরে ব্যাংকটি দৃঢ় ও শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করে এখন ব্যাংকিং ইন্ডাস্ট্রির শীর্ষে অবস্থান করছে। ১১ লাখেরও বেশি গ্রাহক নিয়ে ব্র্যাক ব্যাংক বিগত ১৮ বছরেই দেশের সবচেয়ে বৃহৎ জামানতবিহীন এসএমই অর্থায়নকারী ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। দেশের ব্যাংকিং খাতে সুশাসন, স্বচ্ছতা ও নিয়মানুবর্তিতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ব্র্যাক ব্যাংক।