ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ভালুকায় ভলিবল প্রতিযোগিতা

ময়মনসিংহ ব্যুরো :  তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০১৯-২০ ইং সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ভালুকা উপজেলায় ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় গোয়ারী ভাউয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত ভলিবল প্রতিযোগিতায় ২-১ সেটে চ্যাম্পিয়ন হয় গোয়ারী ভাউয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয় এবং রানার আপ হয় উপজেলার মেদিলা আদর্শ উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিতা শেষে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদ কামাল প্রধান অতিথি হিসেবে এবং অতিথিবৃন্দ প্রশিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন। এসময় অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, গোয়ারী ভাউয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ভূইয়া, সাবেক প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক আকন্দ সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ। প্রতিযোগিতায় সদরের চারটি স্কুল অংশ গ্রহণ করে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ারী ভাউয়ালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক তালুকদার। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে ভালুকা উপজেলাকে ভেন্যু করায় জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অতিথিবৃন্দ বিজয়ী ও বিজিত উভয় দলকে ধন্যবাদ জানান সুন্দর ও পরিচ্ছন্ন খেলা উপহার দেওয়ার জন্য। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।