ঈশ্বরগঞ্জে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ সমাপনী ও সনদপত্র বিতরণ

ময়মনসিংহ ব্যুরো :
সবার জন্য খেলা এ স্লোগান কে সামনে রেখে তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ঈশ্বরগঞ্জ উপজেলায় অনূর্ধ্ব- ১৬ বৎসরের বালকদের মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ ক্যাম্প শুরু হয় বিগত ১৪ নভেম্বও ২০১৯খ্রি. । মাসব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্পে চারটি স্কুলের ৩০জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। প্রশিক্ষণটি চলে ৩জন কোচের সার্বিক তত্ত্বাবধানে ।
চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে চলে মাসব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্প । ক্যাম্প শেষে ৬ জন প্রতিভাবান খেলোয়াড়কে পরবর্তী ধাপের জন্য নির্বাচন করা হয়। গত ১৯ ডিসেম্বর সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উম্মে রুমানা তুয়া। বিশেষ অতিথি ছিলেন বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ। উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন,সাবেক মেয়র ও চরনিখলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমেটির সভাপতি জনাব মোঃ হাবিবুর রহমান। সমাপনী অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী।
প্রধান অতিথি তার বক্তব্যে ঈশ্বরগঞ্জ উপজেলাকে ভেন্যু করায় জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার দাবি জানান। পাশাপাশি স্কুলের শিক্ষক ও অভিবাবকদেরকে শিক্ষার পাশাপাশি ছাত্রদেও মানসিক বিকাশের জন্য খেলা কোন বিকল্প নেই বলে তিনি উল্লেখ করেন ।এ সময় বিভিন্ন শ্রেনী ও পেশার লোকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।