উন্নত সমৃদ্ধ ময়মনসিংহ নগরী গড়তে সকলের আন্তরিক সহযোগীতা কামনা মেয়র টিটুর

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :
উন্নত সমৃদ্ধ ময়মনসিংহ নগরী গড়তে সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ইকরামুল হক টিটু। তিনি বলেন ময়মনসিংহের উন্নয়নে প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনা অত্যন্ত আন্তরিক। প্রধানমন্ত্রী ময়মনসিংহে বিভাগ, সিটি কর্পোরেশন, শিক্ষা বোর্ড, ব্রহ্মপূত্র খনন ও চারলেন সড়কসহ আরো অনেক উন্নয়ন করে যাচ্ছেন। ভবিষ্যতে ঢাকা ময়মনসিংহ এলিভেটেড এক্সপ্রেসওয়ে, শহরের অন্যতম প্রধান সমস্যা সড়ক বিভাগের রাস্তাগুলো প্রশস্তকরণ ও শহরের ভিতর থেকে রেললাইন স্থানান্তর হবে, আন্তর্জাতি ক্রিকেট ও ইনডোর স্টেডিয়ামসহ আরো ব্যাপক উন্নয়নের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদক্ষেপ নিবেন বলে আশাবান ব্যক্ত করেন মেয়র ইকরামুল হক টিটু। তিনি আরো বলেন আগামী প্রজন্মের জন্য একটি বাসযোগ্য নিরাপদ নগরী রেখে যেতে চাই। এর জন্য সকলের আন্তরিক সহযোগীতা প্রয়োজন।

১৭ ডিসেম্বর দুপুরে কলেজ মাঠে ময়মনসিংহের ঐতিহ্যবাহী নাসিরাবাদ কলেজে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ইকরামুল হক টিটুকে কলেজের পক্ষ থেকে ব্যাপক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যদানকালে এসব কথা বলেন মেয়র টিটু। অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘুম ব্যতিত সারাক্ষণ দেশের মানুষের সুখ-শান্তি, উন্নয়ন-সমৃদ্ধিসহ সার্বিক কল্যাণের জন্য কাজ করছেন। শেখ হাসিনার আদর্শের একান্ত অনুগত দলমত নির্বিশেষে ময়মনসিংহের সবচেয়ে জনপ্রিয় নেতা মেয়র ইকরামুল হক টিটুও ঘুম ব্যতিত সারাক্ষণ মানুষের কল্যাণে এলাকার উন্নয়নে নিরবচ্ছিন্ন কাজ করছেন।

নাসিরাবাদ কলেজের অধ্যক্ষ আহমেদ শফিকের সভাপতিত্বে সংবর্ধনার বর্ণাঢ্য অনুষ্ঠানের প্রধান অতিথির ছিলেন উচ্চ মাধ্যমিক প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক আজিজ আহমেদ রেজা। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্য বিজ্ঞাণ অনুষদের ডীন অধ্যাপক ড. আহসান বিন হাবিব, কলেজের গভর্নিং বডির সদস্য আব্দুল মান্নান ফরিদী, কাউন্সিলর ফরহাদ আলম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কলেজের অধ্যাপক জালাল উদ্দিন, মোঃ ফোরকান ও তছলিমা বেগম।
মেয়র ইকরামুল হক টিটু কলেজের ছাত্রী ও ছাত্রকমন রুম উন্নয়ন, খেলার মাঠ ও কেন্টিনের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নের পাশাপশি সরকারীকরণের ব্যাপারে কলেজের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন।

এরআগে সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ইকরামুল হক টিটু কলেজ ক্যাম্পাসে পৌছলে তাকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানানো হয়। এছাড়াও অনুষ্ঠানে ক্রেস্ট, উত্তরীয়সহ বিভিন্ন উপডৌকন প্রদান করা হয়। অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।