নান্দাইল ব্লাডডোনেট সোসাইটির সভাপতি মতিউর, সম্পাদক তাইজুল

জাহিদ ময়মনসিংহ প্রতিনিধি:‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’এ মাহা মূল্যবান বাণীটি বাস্তবে রুপ দিতে ময়মনসিংহের নান্দাইল উপজেলায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘নান্দাইল উপজেলা ব্লাডডোনেট সোসাইটি’ প্রতিষ্ঠা লাভ করে।

উল্লেখ্য, ২০১৮ সালে স্বেচ্ছাসেবী এ সংগঠনের পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ সুমন ও সহকারী পরিচালক মোঃ কবিরুল হাসানের সহযোগিতায় নান্দাইল উপজেলার রক্ত দাতাদের নিয়ে তৈরি করা হয়েছিল সংংগঠনটি। ২০১৯ সালের এপ্রিল মাসে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি মাধ্যমে পরিচালিত হয়ে আসছিল। 

বৃহস্প্রতিবার ৫ (ডিসেম্বর), দীর্ঘ ছয় মাস পর সংগঠনের কাজের অগ্রগতির জন্য এই কমিটিতে মোঃ মতিউর রহমান কে সভাপতি ও তাইজুল ইসলাম মীরকে সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি মোঃ তাওহিদুল ইসলাম রানা, সহ-সভাপতি মোঃ হৃদয় হাসান লালন, মোঃ কাইয়ুম খান পলাশ, মোঃ এম এস সোহেল, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক রতন, মোঃ মিজানুর রহমান, আসাদুল্লাহ, মাসুম বিল্লাহ, দপ্তর সম্পাদক মাহবুব হাসান পাভেল ও কাইয়ুম হাসান কে অর্থ বিষয়ক সম্পাদক করে নান্দাইল উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন “নান্দাইল উপজেলা ব্লাড ডোনেট সোসাইটি’র” ১০১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

সংগঠনটির নব নির্বাচিত সভাপতি মোঃ মতিউর রহমান জানান,সংগঠনটি গত দেড় বছরে প্রায় ৫০০ থেকে ৬০০ ব্যাগের উপরে রক্ত দান করে অসহায়-দরিদ্র মানুষের জীবন রক্ষার্থে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে এবং সমাজের সার্বিক কাজে সহযোগিতা করে আসছে।

জাহিদ/ঢাকানিউজ২৪ডটকম।