কমিউনিটি বেজড্ ইন্টার্নী চিকিৎসকদের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

জাহিদ ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ‘কমিউনিটি বেজড্ মেডিকেল কলেজ’ (সিবিএমসিবি) ইন্টার্নী চিকিৎসক পরিষদ (২০১৯-২০) এর আয়োজনে ও সাধারন ছাত্র/ছাত্রীদের উদ্যোগে অনুষ্ঠিত হল ব্লাড গ্রুপিং ও ফ্রি মেডিকেল ক্যাম্প ।

বুুুধবার ৪ ঠা (ডিসেম্বর), “মানুষ-মানুষের জন্য, জীবন-জীবনের জন্য“ এই মহামুল্যবান বাণীটি বাস্তবে রুপ দিতেই কমিউনিটি বেজড্ মেডিকেল কলেজের ইন্টার্নী চিকিৎসক ও সাধারন ছাত্র-ছাত্রীর উদ্যোগে ‘পটুলিয়ার চর’ এ অবস্থিত ‘আতীকা কাওমী মাদ্রাসা’ মাঠে ব্লাড গ্রুপিং ও ফ্রি মেডিকেল ক্যাম্পের কার্যক্রম শুরু হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইন্টার্নী চিকিৎসক পরিষদ (ইচিপ) এর সভাপতি ডাঃ দেবব্রত দাস সজীব, সাধারণ সম্পাদক ডাঃ সাব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক ডাঃ নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আসিফ মর্তুজা শুভ।

এছাড়া উপস্থিত ছিলেন, ২২ তম ব্যাচের ছাত্র তানভীর হ্রদয়, ২৩ তম ব্যাচের ছাত্র তিলক, মুন্তাছির,সাকের শোভন,অনিক এবং সিবিডি ০৩ ব্যাচের ছাত্র উদয়, শামীমসহ প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে ব্লাড গ্রুপিং এর পাশাপাশি মাদ্রাসার ছাত্রছাত্রীদের মাঝে হাল্কা খাবার ও শিক্ষা উপকরণ বিতরন করা হয় এবং রোগীদের মাঝে ফ্রি ঔষধ দেয়া হয় বলে জানান, ইন্টার্নী চিকিৎসক পরিষদ (ইচিপ) এর সভাপতি ডাঃ দেবব্রত দাস সজীব ও সাধারণ সম্পাদক ডাঃ সাব্বির আহমেদ ।

জাহিদ/ঢাকানিউজ২৪ডটকম।