নড়াইলকে মাদকমুক্ত করতে চান মাশরাফি

নিউজ ডেস্ক:   নড়াইলকে মাদকমুক্ত করার কাজ করছেন বাংলাদেশ ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। এজন্য তিনি নানা উদ্যোগও গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে নড়াইলে মাদকবিরোধী কনসার্টের আয়োজন করেছিলেন তিনি।

কনসার্ট শুরুর আগে মাশরাফি বলেন, ‘নড়াইলকে বাংলাদেশের প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি। আপনারা আমাদের সহযোগিতা করবেন। পুলিশ বা আমার একার পক্ষে এ কাজ করা সম্ভব নয়।’

মাদকবিরোধী কনসার্ট শুরুর আগে কথা বলছেন মাশরাফিতিনি বলেন, ‘যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করে যাচ্ছেন। আমি প্রধানমন্ত্রীর নির্দেশে নড়াইলকে মাদকমুক্ত জেলা করার জন্য বিভিন্ন কর্মসূচি নিয়েছি। এ কনসার্ট তারই একটা অংশ। সবাই সহযোগিতা করলে অচিরেই নড়াইলকে মাদকমুক্ত করতে পারবো।’

ছাত্র ও যুবকদের উদ্দেশে তিনি বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার চর্চা করুন। অভিভাবকদের সন্তান কী করছে সেদিকে খেয়াল রাখবেন।’ পরে কনসার্টে আসা দর্শক-শ্রোতারা মাদক থেকে দূরে থাকবেন এবং এর কুফল সম্পর্কে প্রচার চালাবেন বলে শপথ নেন।

মাদকবিরোধী কনসার্টে গান পরিবেশন করেন রেশমী মীর্জা, পুলক, পুতুল, এলিজা, হেমা। কনসার্টের বিশেষ আকর্ষণ ছিলেন মীরাক্কেল খ্যাত পাভেল।