ডাকসুর ভিপির কার্যালয়ে তালা

নিউজ ডেস্ক:   দুর্নীতির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নূরের পদত্যাগ ও গ্রেপ্তারের দাবি জানিয়ে তার অফিসে তালা দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

বুধবার  দুপুরে ডাকসু ভিপির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে মানববন্ধন ও তার কুশপুত্তলিকা দাহ করে কোটা সংস্কারের বিরুদ্ধে গড়া উঠা মুক্তিযুদ্ধ মঞ্চ। মানববন্ধনে ১৫ থেকে ১৬ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মানববন্ধন শেষে মুক্তিযুদ্ধ মঞ্চের আহ্বায়ক আ ক ম জামাল উদ্দিনের নেতৃত্বে তারা ডাকসু কার্যালয়ে গিয়ে ভিপির কক্ষে তালা দেন। পাশাপাশি অফিসের দরজায় নূরের পদত্যাগের দাবি সম্বলিত দুটি পোস্টার সাঁটিয়ে দেন।

উল্লেখ্য, সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ভিপি নুরুল হক নূরের ফোনালাপের একটি অডিও ক্লিপ ফাঁস হয়। যেখানে ভিপি নূরকে জনৈক এক প্রকল্প কর্মকর্তার কাছে তদবির এবং প্রবাসী এক বাংলাদেশির সঙ্গে টেলিফোনে টাকা লেনদেনের বিষয়ে কথা বলতে শোনা গেছে। ফোনালাপটি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে ফোনালাপকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আংশিকভাবে প্রচার করা হয়েছে বলে দাবি করেছেন নূর।