সুবিধাবাদীরা দলের কোন কাজে আসে না: তোফায়েল

নিউজ ডেস্ক:   সা‌বেক বা‌ণিজ্য মন্ত্রী ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য তোফা‌য়েল আহ‌মেদ ব‌লে‌ছেন, দ‌লের ম‌ধ্যে কিছু সু‌বিধাবাদী লোক আছে। যারা কোন কা‌জে আসেনা না, তা‌দের পাওয়াও যায়না। কিন্তু তা‌দের যখন সু‌বিধার দরকার হয় তখন হঠাৎ হা‌জির হয় এবং ষড়যন্ত্র ক‌রে। এজন্য সবাই‌কে ঐক্যবদ্ধ থাকতে হবে।

র‌বিবার দুপু‌রে ভোলার বোরহানউদ্দিন উপ‌জেলা আওয়ামী লী‌গের ত্রি-বা‌র্ষিক স‌ম্মেল‌নে প্রধান অতিথির বক্তব্যে টে‌লি কনফা‌রেন্সে এসব কথা ব‌লেন তি‌নি।

তিনি আ‌রও ব‌লেন, আমি ভোলা-২ আসন তথা বোরহানউ‌দ্দিন ও দৌলতখান উপজেলার মানুষের কাছে ঋণী। ওই আসন থে‌কে আমি চার চার বার এম‌পি নির্বাচিত হ‌য়ে‌ছি। আমার জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও তাদের এই ঋণ পরিশোধ করে যাবো।

বোরহানউদ্দিন আব্দুল জাব্বার মহা বিদ্যালয়ের মা‌ঠে সকালে এ সম্মেলনের উদ্বোধন ক‌রেন ভোলা জেলা আওয়ামী লী‌গের সভাপতি ফজলুল কা‌দের মজনু মোল্লা। অনুষ্ঠা‌নে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রা‌খেন, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ম‌মিন টুলু।

বোরহানউদ্দিন উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি জ‌সিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে এসময় বি‌শেষ অতিথির বক্তব্য রা‌খেন, ভোলা-২ আস‌নের সংসদ সদস্য আলী আজম মুকুল। জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মইনুল হো‌সেন বিপ্লব।

এসময় কাউন্সিলের মাধ্য‌মে মো. জসিম উদ্দিন হায়দারকে সভাপতি ও আলহাজ্ব রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।