বাংলাদেশের কৃতি অ্যাথলেটিকস রায়হান উদ্দিনকে গৌরীপুরে সংবর্ধনা

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা ॥
ভারতে পশ্চিমবঙ্গে মেদিনীপুরে অনুষ্ঠিত মাস্টার্স অ্যাথলেটিক্সে অংশগ্রহন করে ৩টি পদক অর্জনকারী বাংলাদেশের কৃতি অ্যাথলেটিকস মোহাম্মদ রায়হান উদ্দিন ফকির রবিনকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (২৯ নভেম্বর) রাতে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে তাঁকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেয় গৌরীপুর এসএসসি-৯১ ব্যাচের সহপাঠীরা। সে ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান।
রায়হান উদ্দিন ফকির বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাজধানীর খিলগাঁও সদর দপ্তরের সহকারি পরিচালক হিসেবে কর্মরত আছেন। তিনি গৌরীপুর উপজেলার অচিন্তপুর গ্রামের মৃত আব্দুল হেকিম মাস্টারের ছেলে। রায়হান উদ্দিন উল্লেখিত অ্যাথলেটিক্সে বাংলাদেশ থেকে অংশগ্রহন করে দু’শ মিটার দৌড় ও চার’শ মিটার রিলে দৌড় প্রতিযোগিতা রোপ্য পদক এবং উচ্চ লাফে ব্রোঞ্জ পদক লাভ করেন।
গৌরীপুর এসএসসি-৯১ ব্যাচ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন গৌরীপুর পৌরসভার কাউন্সিলর ও সাদেক মেমোরিয়াল কিন্ডারগার্টেনের পরিচালক মোঃ আব্দুল কাদির, যুবনেতা মুহাম্মদ মাহফুজুর রহমান, ডিকেবিএসএস কিন্ডারগার্ডেনের পরিচালক মোঃ শাহজাহান কবির, ইঞ্জিনিয়ার মিজানুর রহমান, সমাজসেবক মোঃ মজিবুর রহমান, যুবনেতা মোঃ আবু সাঈদ, মোকাম্মেল হক তালুকদার, এএফএম শহীদুল্লাহ, গৌরীপুর পৌর ট্যাক্স কর্মকর্তা নূর আহাম্মদ রতন, সাংবাদিক সাজ্জাতুল ইসলাম, স্কুল শিক্ষিকা আম্বিয়া আক্তার শাহীন রেখা, মহিলা পরিষদ নেত্রী মমতাজ বেগম, পারভীন বেগম, কৃষিবিদ মোঃ শরিফুল ইসলাম, প্রভাষক হামিদুর রহমান, ব্যবসায়ী লিটন দেবনাথ, মোঃ হজরত আলী, নয়ন সরকারসহ গৌরীপুর এসএসসি-৯১ ব্যাচের সকল সদস্যবৃন্দ প্রমুখ।