গফরগাঁওয়ে প্রেসক্লাব ভবন উদ্বোধন

নিউজ ডেস্ক:   ময়মনসিংহে গফরগাঁওয়ে প্রেসক্লাব ভবন ও স্বদেশি পণ্যমেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার সন্ধ্যায় পৌর শহরের জেলা পরিষদ ডাকবাংলো মাঠে বিজয় দিবস উপলক্ষে গফরগাঁও প্রেসক্লাব আয়োজিত মাসব্যাপী স্বদেশি পণ্যমেলার উদ্বোধন করেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। এর আগে ১৯৬০ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের অন্যতম প্রাচীন সাংবাদিক সংগঠন গফরগাঁও প্রেসক্লাব ভবনের উদ্বোধন করা হয়।

পরে মেলা প্রাঙ্গনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান ।

প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, সাধারণ সম্পাদক শফিউল আলম মারুফ, সাংবাদিক ফকির এ মতিন, আজিম উদ্দিন মাস্টার প্রমুখ ।

অনুষ্ঠানে সারা বাংলাদেশে সাংবাদিকতা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য গফরগাঁও প্রেসক্লাব ফরিদা ইয়াসমিন ও শাবান মাহমুদকে ভাষা শহীদ আব্দুল জব্বার সম্মাননা পদক ২০১৯ এবং ব্যবসা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ইব্রাহীম খলিল, এসএম ইকবাল হোসেন সুমন, হাজী মফিজ উদ্দিন, হোসেন আহাম্মদ পান্না, জনাব আলী শেখ (মরণোত্তর)কে রোস্তম আলী গোলন্দাজ সম্মনানা পদক প্রদান করা হয়।