শিক্ষা সমৃদ্ধি উন্নতিতে দেশসেরা ময়মনসিংহ নগরী গড়তে তুলতে চান মেয়র টিটু

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ,
দেশে প্রতিষ্ঠায় ১২তম সিটি কর্পোরেশন ময়মনসিংহকে শিক্ষা সমৃদ্ধি উন্নতিতে দেশসেরা নগরী গড়তে তুলতে সকলের আন্তরিক সহযাগীতা কামনা করেছেন মেয়র ইকরামুল হক টিটু। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে একটি শিক্ষিত জাতি উপহার দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে অক্লান্ত পরিশ্রম করছেন। আমরাও ময়মনসিংহ নগরবাসীকে সুশিক্ষিত দক্ষ সুনাগরিক গঠনে কাজ করছি।

প্রতি বছরের ন্যায় ২০১৯ সালের এস.এস.সি ও এইচ.এস.সিতে প্রায় দেড় হাজার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (এমসিসি) । ২২ নভেম্বর শুক্রবার দুপুরে শহরের টাউন হল চত্ত্বরে নির্মিত সুবিশাল মঞ্চে বর্ণাঢ্য অনুষ্ঠানে সভাপতির বক্তৃতা দানকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন আজকের মেধাবীরাই হবেন আগামীদিনে সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গড়ার কারিগর। তাই কৃতি শিক্ষার্থীদের কোনোভাবেই পেছনে তাকানোর সুযোগ নেই। অভীষ্ঠ লক্ষ্য অর্জনে দুর্বার গতিতে এগিয়ে যেতে হবে শিক্ষার্থীদের।

মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহবাসীকে সুশিক্ষিত করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করা হচ্ছে। আমি যতদিন বেঁচে থাকবো ততদিন শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাব। তোমাদের কাছে আমাদের চাওয়া তোমরা কখনও মাদক,জঙ্গি,এবং সন্ত্রাসের পথে পা দিবা না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনিরা সুলতানা মনি এসপি, সরকারী আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ অধ্যাপক নারায়ন চন্দ্র ভৌমিক, মুমিনুন্নেসা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক চিত্ত রঞ্জন চক্রবর্তী, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ এ.কে এম. আবদুর রফিক, বিদ্যাময়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক নাছিমা আক্তার, ময়মনসিংহ জিলা স্কুলের প্রধান শিক্ষিক মোহছিনা খাতুন, কাউন্সিলর তাজুল আলম ও শফিকুল ইসলাম শফিক প্রমূখ।