এম আর শিক্ষা সংবাদ বিদ্যালয়ে কবি সেলিম বালার ফ্যান বিতরণ

শফিকুল ইসলাম মিন্টু,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশের পর ময়মনসিংহের তারাকান্দা উপজেলার সাধুপাড়া গ্রামের প্রতিবন্ধী ফারুক আহমেদের এম আর শিক্ষা সংবাদ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে বৈদ্যুতিক সিলিং ফ্যান স্থাপন করা হয়েছে। ফ্যান প্রদান করেছেন ঢাকার বাসিন্দা আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা নিজ অর্থায়নে। সম্প্রতি গণমাধ্যমে ‘ প্রতিবন্ধী ফারুক ছড়াচ্ছেন শিক্ষার আলো’ শিরোণামে খবর প্রকাশ হয়। প্রকাশিত ওই খবরে ফ্যান না থাকায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের গরমে দুর্ভোগ পোহানোর বিষয়টি উঠে আসে।প্রকাশিত খরটি কবি সেলিম বালার নজরে আসলে শুক্রবার দুপুরে ঢাকা থেকে তিনটি সিলিং ফ্যান প্রেরণ করেন।

শুক্রবার দুপুরে কবি সেলিম বালার প্রতিনিধি জিল্লুর রহমান টিটু সাধুপাড়া গ্রামে গিয়ে আনুষ্ঠানিক ভাবে সিলিং ফ্যানগুলো বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদের হাতে তুলে দেন।

কবি সেলিম বালা বলেন, গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনটি পড়ে জানতে পারলাম ফ্যান না থাকায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের কষ্ট করতে হয়। তাই আমি ঢাকা থেকে সিলিং ফ্যান পাঠিয়েছি। ফ্যান পাওয়ার পর শিক্ষক ও শিক্ষার্থীদের মুখে হাসি ফুটেছে এটাই আমার পরম পাওয়া।

বিদ্যালয়ের প্রধান প্রতিবন্ধী শিক্ষক ফারুক আহমেদ বলেন, সিলিং ফ্যান পাওয়ার বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অসংখ্য খুশি হয়েছে। কবি সেলিম বালার প্রতি অসংখ্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি আমাদের বিদ্যালয় নিয়ে প্রতিবেদন প্রকাশের জন্য গণমাধ্যমকেও ধন্যবাদ জানাচ্ছি।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।