ব্যাচেলরদের রেডিমেড বাসার সেবা দিচ্ছে চীনা প্রতিষ্ঠান

নিউজ ডেস্ক: রাজধানীর বেশিরভাগ ফ্ল্যাটমালিকই ব্যাচেলরদের বাসা ভাড়া দিতে চান না। এ নিয়ে অনেক বিড়ম্বনাতেও পড়তে হয়। এবার রাজধানীতে ব্যাচেলরদের রেডিমেড বাসার সেবা দেওয়া শুরু করেছে চীনা প্রতিষ্ঠান নিউওয়েজ। এরমধ্যেই তারা ৬টি অত্যাধুনিক হোস্টেল চালু করেছে, এর মধ্যে একটি নারীদের জন্য। এগুলোর নাম দেয়া হয়েছে সুপারহোস্টেল।

একটি হোস্টেলে ধারণ ক্ষমতা দেড়শ জনের মতো। অনেক বিদেশি শিক্ষার্থীও এসব হোস্টেলে থাকছেন। সুপারহোস্টেলে থাকা-খাওয়া, চিকিৎসা, বিনোদন সবকিছুর আয়োজন রয়েছে।

৭ ও ৮ হাজার টাকার দুটি প্যাকেজে পাওয়া যাচ্ছে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষ। সাথে তিনবেলা খাওয়া, ড্রাই ক্লিন, ওয়াইফাই সার্ভিস, ও জিমসহ ২৫ সেবা। কেউ হোস্টেলে থাকলে প্রাথমিক চিকিৎসা দেওয়ারও ব্যবস্থা রয়েছে। হোস্টেলে যারা থাকছেন তারা তাদের নতুন ঠিকানা নিয়ে ইতিবাচক মন্তব্য করেছেন। তারা জানিয়েছেন, বেশ আরামদায়ক পরিবেশে থাকতে পেরে স্বস্তিতে আছেন তারা।

আগামী তিন বছরে এরকম আরও ১০০ হোস্টেল গড়তে চায় নিউওয়েজ প্রতিষ্ঠানটি। সুপার হোস্টেলের উদ্যোক্তা জিমি চ্যাং। তিনি বলেন, এখানে সবধরনের সুযোগ সুবিধা আছে। হোটেলের মতো মাল্টিফাংশন বেড, লন্ড্রি কাপড় শুকানোর ব্যবস্থা, তিনবেলা খাবার, এসি রুম। এতে প্রতি রাতে খরচ পড়বে ২৩০ থেকে ২৬৬ টাকা।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।