পল্লীবিদ্যুৎ সংযোগের নামে হাতিয়ে নেওয়া টাকা ফেরত দিল প্রতারক

নেত্রকোনা প্রতিনিধি :  নেত্রকোণার কলমাকান্দায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠকের মাধ্যমে ৭৯ জন গ্রাহকদের নিকট থেকে প্রতারণার মাধ্যমে উত্তোলনকৃত ১ লাখ ১৯ হাজার টাকা গ্রাহকদের চাপে ফেরত দিতে বাধ্য হয় প্রতারক।

লিখিত অভিযোগের ভিত্তিতে বুধবার দুপুরে উপজেলার বাউসাম বাজারে উপজেলা প্রশাসন ও পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে এক বৈঠকে খারনৈ ইউনিয়নের বাউসাম গ্রামের বিদ্যুৎ প্রতারক মোশতাক আহম্মেদ গোলাপ জনসম্মূখে ওই টাকাগুলো ফেরত প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. আব্দুল খালেক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নেত্রকোণা পল্লিবিদুৎ সমিতির জিএম মজিবুর রহমান, কলমাকান্দা ওসি মো. মাজহারুল করিম, খারনৈ ইউপি চেয়ারম্যান মো.ওবায়দুল হক, নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, ডিজিএম আবুল কালাম আজাদ ও কলমাকান্দা পবিস এজিএম আনিসুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে পল্লী বিদ্যুৎ বোর্ডের চেয়ারম্যান মে.জে.মঈন উদ্দিন ভিডিও বার্তায় গ্রাহকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। উঠান বৈঠকে পল্লী বিদ্যুৎ সংযোগের নামে বাউসাম গ্রামের বিদ্যুৎ প্রতারক মোশতাক আহম্মেদ গোলাপ তার এ অনৈতিক কাজের কথা স্বীকার করে উপস্থিত সকলের নিকট ক্ষমা চেয়ে বিদ্যুৎ সংযোগের ৭৯ জন বিদ্যুৎ গ্রাহকের ঘুষের কয়েক লক্ষ টাকা জন সম্মূখে ফেরত প্রদান করেন। উল্লেখ্য উপজেলার আটটি ইউনিয়নে একটি দালাল চক্র নিরিহ গ্রাহকের নিকট থেকে বিদ্যুৎ সংযোগের নামে বিপুল টাকা হাতিয়ে নেয়ার ব্যাপক অভিযোগ রয়েছে।