নিউইয়র্কে প্রবাস মেলার ভূয়সী প্রশংসা করেন এড. নাজমা

হাকিকুল ইসলাম খোকন, নিউইয়র্ক প্রতিনিধি, যুক্তরাষ্ট্র : নিউইয়র্কে বিশিষ্ট আইনজীবী এডভোকেট নাজমা কাউসারের হাতে প্রবাস মেলা’র সৌজন্য কপি। পত্রিকার নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন সম্প্রতি তার হাতে প্রবাস মেলা’র সৌজন্য কপি তুলে দেন।

এডভোকেট নাজমা কাউসার জাতিসংঘের ৭৪তম সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সফরসঙ্গী ছিলেন। তিনি কানাডাস্থ বাংলাদেশ হিউম্যান রাইটস সেন্টারের প্রেসিডেন্ট, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি, কানাডার অভিবাসী বিষয়ক আইনজীবী, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী, ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার এবং কানাডিয়ান স্টাডি এন্ড ইমিগ্রেশন কনসালটেন্ট ।

এডভোকেট নাজমা কাউসার প্রবাস মেলার কপি গ্রহণকালে বাংলাদেশ থেকে প্রকাশিত প্রবাসীদের একমাত্র পত্রিকা প্রবাস মেলার ভূয়সী প্রশংসা করেন এবং অভিনন্দন জানান।যুক্তরাষ্ট্রে প্রবাস মেলার ব্যাপক জনপ্রিয়তা ও ব্যাপক প্রচারণায় তিনি ভীষণ মুগ্ধতার কথাও জানান।

প্রবাসীদের নানা সমস্যা ও দাবি আর অধিকারকে কেন্দ্র করে পত্রিকাটিতে প্রকাশিত তথ্যনির্ভর খবরাখবর প্রবাসীরা তাৎক্ষণিকভাবে জানতে পারেন। তিনি প্রবাস মেলার সাফল্য কামনা করেন এবং পত্রিকাটির সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এ সময় নিউইয়র্কের কমিউনিটি এক্টিভিস্ট বেলাল হোসেন উপস্থিত ছিলেন ।