উস্কানি দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে না: নাসিম

নিউজ ডেস্ক:   বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, কোনো ষড়যন্ত্র করে লাভ নেই। উস্কানি দিয়ে পরিস্থিতি অস্থিতিশীল করা যাবে না।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছায় ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে ইউনয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি একথা বলেন।

বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যা প্রসঙ্গ টেনে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জড়িতদের গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রী অত্যন্ত কঠোর। অপরাধের সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

সমাবেশে নাসিম বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশের মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে। বিএনপি-জামায়াত সৃষ্ট জঙ্গি দমন করা হয়েছে। রাস্তা-ঘাটসহ অবকাঠামো উন্নয়নে অসামান্য সফলতা অর্জিত হয়েছে। এ সফলতায় ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত নানাভাবে ষড়যন্ত্র-চক্রান্ত করছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হবে না।

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর পৌনে পাঁচ কোটি টাকা ব্যয়ে ছোনগাছা ইউনিয়নে এ শিশু কল্যাণ কেন্দ্র নির্মাণ করেছে।

ছোনগাছা ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যান সহিদুল আলম। বক্তব্য দেন, পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক শফিকুল ইসলাম, প্রোগ্রাম ম্যানেজার এবিএম সফিকুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, উপ-পরিচালক তারিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আমিনুল হক, সাইফুল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ।