ময়মনসিংহে ক্যান্সারে আক্রান্ত হয়ে জেএসসি পরীক্ষার্থী মৃত্যু, জেলা পরিষদ চেয়ারম্যানের শোক

ময়মনসিংহ ব্যুরো :
ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত ২০১৯ সালের জেএসসি পরীক্ষার্থী শাহানূর (১৩) ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মঙ্গলবার বাদ জোহর গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক গোস্থানে তার লাশ দাফর করা হয়। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার চরবিণপাড়া এলাকায় তার বাসা।

ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জানান, পিতৃহারা শাহানূর হঠাৎ ক্যান্সারে আক্রান্ত হলে প্রয়োজনীয় চিকিৎসার পূর্বেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। শাহানূরের পিতার নাম মৃত মোহাম্মদ আলী ও মাতা নাছিমা আক্তার। একমাত্র মেয়েকে হারিয়ে পাগলপ্রায় মাতা নাছিমা আক্তার। মঙ্গলবার সকালে শাহানূরের লাশ দেখতে এবং স্কুলের পক্ষ থেকে সমবেদনা জানাতে সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলীসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ছুটে যান চরবিণপাড়া গ্রামের বাসায়।

এদিকে মেধাবী ছাত্রী জেএসসি পরীক্ষার্থী শাহানূরের আকষ্মিক মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে পৃথক বিবৃতি প্রদান করেছেন ময়মনসিংহ মহিলা সমিতি উদয়ন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, প্রধান শিক্ষিকা শামছুন্নাহার বেগম, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ারা বেগম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ।