আইনজীবী সমিতির শহীদ সৈয়দ নজরুল ইসলাম ভবন নির্মাণ শুরু

মো. নজরুল ইসলাম , ময়মনসিংহ :  অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ৬ কোটি অনুদানের টাকায় আবারো নির্মিত হচ্ছে বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের নামে ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির ১ নং ভবন। সোমবার ৭ অক্টোবর বিকেলে এক আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে ময়মনসিংহের সকল বিচারকগণকে সঙ্গে নিয়ে বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ হেলাল উদ্দিন নির্মাণ কাজের শুভ সূচনা করেন।

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির ১ নং ভবনের নির্মাণ কাজের সূচনাকালে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, বর্ষিয়ান আইনজীবী আনিসুর রহমান খান, এএইচএম খালেকুজ্জামান, জেলা আইনজীবী সমিতির সভাপতি জালাল উদ্দিন খান ও সাধারণ সম্পাদক বদর উদ্দিন আহম্মেদ, গিয়াস উদ্দিন আহম্মেদ ও বাঁধন কুমার গোস্বামীসহ কয়েক শত আইনজীবী।

এসময় জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন খান জানান, অত্যন্ত স্বল্প সময়ের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবন নির্মাণে ৬(ছয়) কোটি টাকার অনুদান দেয়ার জন্য ময়মনসিংহের সমস্ত আইনজীবীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। আইনজীবীদের দেয়া এ উপহার আজীবন মনে রাখবেন।