পুলিশ কনস্টেবল অমি সরকারের মুত্যুতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশের শোকবার্তা

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ :
বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কনস্টেবল অমি সরকার (কং নং ২২২৩) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ২৪ সেপ্টেম্বর রাত ১১টায় ঢাকার বক্ষব্যাধি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশ সুপার (সাময়িক দায়িত্ব) এম, এম সালাহউদ্দীন এক বার্তায় জানান, চিকিৎসাধীন অবস্থায় অমির মৃত্যুতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশের সকল কর্মকর্তা ও কর্মচারি গভীর শোকাহত। কনস্টেবল অমি সরকারের মৃত্যুতে পুলিশ বাহিনী একজন দক্ষ কর্মচারিকে হারিয়েছে। তার মৃত্যুতে তার পরিবার যেমন ক্ষতি হয়েছে, পুলিশ বাহিনীরও তদ্রুপ ক্ষতি হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) এম, এম. সালাহউদ্দীন খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা কেরন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। সেই সাথে পরম করুণাময় আল্লাহ তায়ালা অমির পরিবারকে এই শোক সইবার শক্তি দান করুন।
এদিকে বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কনস্টেবল অমি সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা এবং মরহুমের আত্মার শান্তি কামনা করেছেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূইঁয়া, ময়মনসিংহের পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন।
কনস্টেবল অমি সরকার খাগড়াছড়ি সদরে আড়াই বছর ধরে চাকরি করছিলো। ২৫ সেপ্টেম্বর বাদ জোহর ভাটিকাশর গোরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে সিটি কর্পোরেশনের ভাটিকাশর গোরস্থানে তার লাশ দাফন করা হয়। অমির বাসা ময়মনসিংহ নগরীর ভাটিকাশর প্রাইমারি স্কুল রোডে, পিতার নাম সাজ্জাদুল হক। গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ভাংনামারি ইউনিয়নের ভোলার আলগী গ্রামে।