রাণীনগরে সাব-রেজিস্ট্রি অফিসে দুদকের হানা

নিউজ ডেস্ক :  নওগাঁর রাণীনগর সাব-রেজিস্ট্রি অফিসে দুদকের একটি দল অভিযান পরিচালনা করেছে। সোমবার দুপুরে ৫সদস্যের একটি দুর্নীতি দমন কমিশনের (দুদক) দল এই অভিযান পরিচালনা করে। তবে অভিযানের বিষয়ে কোন মন্তব্য করেননি দুদকের দল প্রধান।

সূত্রে জানা গেছে, বর্তমানে সারা দেশে বিভিন্ন অনিয়ম আর দুর্নীতির অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) জেলা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরে অভিযান পরিচালনা করে আসছে। তারই অংশ হিসেবে রাণীনগর সাব-রেজিস্ট্রি অফিসে অভিযান পরিচালনা করে দুদকের একটি দল। কয়েক ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করে বিকেলে সংবাদকর্মীদের কোন প্রশ্নের জবাব না দিয়েই দলটি সাব-রেজিস্ট্রি অফিস ত্যাগ করে। তবে সাব-রেজিস্ট্রি অফিসের বিশ্বস্ত সূত্রে জানা গেছে যে, সম্প্রতি এই অফিসের নানা অনিয়ম ও দুর্নীতির বিষয়ে জাতীয় ও আঞ্চলিক বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদের প্রেক্ষিতেই দুদক এই অভিযান পরিচালনা করেছে বলে মনে করছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

সাব-রেজিস্ট্রি অফিসের সাব-রেজিস্ট্রার মোছা: রাশিদা ইয়াসমিন মিলি বলেন, দুদক তার নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করেছে। তবে কি কি বিষয়ে দুদক তদন্ত করেছে এবং কেন করেছে তা তিনি জানাননি।

জেলা সাব-রেজিস্ট্রি সৈয়দ মুজিবর রহমান বলেন, দুদকের এই অভিযানের কথা আমি লোকমুখে শুনেছি। তবে দুদক কি কি বিষয়ে তদন্ত করেছে এবং কেন অভিযান পরিচালনা করা হয়েছে তা আমার জানা নেই।