সিলেটে সাংবাদিক এমরান আহমদ স্মৃতি মডেল টেস্ট পরীক্ষা অনুষ্টিত

সিলেট প্রতিনিধি :: সিলেটে ফ্রেন্ডস্ ক্লাব কর্তৃক সাংবাদিক এমরান আহমদ স্মৃতি ৭ম মডেল টেষ্ট সিলেটের দক্ষিণ সুরমার গোটাটিকর উচ্চ বিদ্যালয়ে শুক্রবার(২০ সেপ্টেম্বর) সিলেটের ১৯ টি বিদ্যালয়ের মোট ২৫৭ জন পরীক্ষার্থীর উপস্থিতিতে অনুষ্টিত হয়।

সকাল ৯:৩০ মিনিট থেকে দুপুর ১২টা পর্যন্ত গনিত পরীক্ষা অনুষ্টিত হয়। পরবর্তীতে মধ্যাহ্ন বিরতি পর ইংরেজী পরীক্ষার মাধ্যমে মডেল টেষ্ট সম্পন্ন হয়।

মডেল টেষ্ট পরীক্ষা পরিদর্শনে এসে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি এড.ফুরুক আহমদ বলেন,ফ্রেন্ডস ক্লাবের মডেল টেষ্ট পরিদর্শনে এসে আমি অভিভূত।আপনাদের এই আয়োজন কে সাধুবাদ জানাই। আমি এই সংগঠনের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেলে কাজ করতে আগ্রহী। কারণ এধরনের সংগঠন সমাজের প্রকৃত মেধাবীদের অন্বেষণে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে আমি মনে করি।

এসময় হল পরিদর্শন করেন, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আজম খান, ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র এড.রোকসানা বেগম শাহনাজ, ২৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল জলিল নজরুল সহ
সমাজের বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা রাজু আহমদ,জাকারিয়া আহমদ লিটন,মঞ্জুর আহমদ চৌধুরী,জাহাঙ্গীর হোসেন রাজ,সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম সুমন, সহ-সভাপতি রফিকুজ্জামান রফিক,নাকিব খান,শিমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সুজিত চন্দ, নজরুল ইসলাম রাজিব, শিক্ষা সম্পাদক মামুন আহমদ চৌধুরী,সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন,অর্থ সম্পাদক শাহিদুর রহমান বাবলু,সহ-সাংগঠনিক শহিদুল ইসলাম,সহ শিক্ষা ও সাহিত্য সম্পাদক আব্দুর রহমান, সহ-শিক্ষা সচিব খালেদ আহমদ, সহ প্রচার সম্পাদক আবেদ আহমদ,শিক্ষা সচিব মো: আফজল খাঁন, সহ-অর্থ সম্পাদক আব্দুস সামাদ,ক্রীড়া সম্পাদক মো:ফখরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সদস্য সচিব মাসুদ রানা ইব্রাহীম, সদস্য মো:রুবেল আহমদ,আল-আমিন আহমদ,রাকিবুল ইসলাম,মাহবুব হোসেন মামুন,মেহেদী খাঁন, মো:সাব্বির আহমদ প্রমুখ।