নেত্রকোনার দুর্গাপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনা জেলার দুর্গাপুর থানা প্রশাসনের আয়োজনে উপজেলার রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজিক সংগঠন, জনপ্রতিনিধি,সাংবাদিক,কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য নিয়ে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে বুধবার ।

দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. আল-আমিন । বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, পৌর মেয়র আব্দুল সালাম, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, জিবিসির জেনারেল সেক্রেটারী মৃনাল সাংমা , ইউপি চেয়ারম্যান আলতাবুর রহমান কাজল ও শফিকুল ইসলাম শফি প্রমুখ ।

আলোচনায় বক্তারা বলেন অটো চালক সাইদুলকে অপহরন করে সীমান্ত এলাকায় পাহাড়ের নিচে নৃশংস ভাবে হত্যা করে । ৩/৪ দিন পর গলিত অবস্থায় সাইদুলের লাশ পাওয়া যায়। পুলিশ দক্ষতার সাথে ঘটনার ১ সপ্তাহের মধে ৩ জন খুনিকে সনাক্ত করে গ্রেপ্তার করায় দুর্গাপুর থানা পুলিশকে ধন্যবাদ জানান। এছাড়াও পুলিশই জনতা, জনতাই পুলিই এই মমার্থ নিয়ে পুলিশকে কাজ করে যাওয়ার জন্য আহবান জানানো হয়।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।