তালিকাভূক্ত হল সিলেটের হৃদয়ে ৭১ ফাউন্ডেশন

সিলেট প্রতিনিধি :: “মুক্তি সংগ্রামের চেতনার ধারক ও বাহক” সংগঠন সিলেটস্থ হৃদয়ে ৭১ ফাউন্ডশন কে জয় বাংলা ফাউন্ডেশন বাংলাদেশ এর অধিভূক্ত ও তালিকাভূক্ত সংগঠন হিসেবে গ্রহণ করা হয়েছে।

জয় বাংলা ফাউন্ডেশন এর সিলেট বিভাগের গৃহীত কর্মসূচী যুগপৎ ভাবে পালন করার যোগ্যতা অর্জন করায় হৃদয়ে ৭১ ফাউন্ডেশনকে ০৯/০৯/২০১৯ ইং তারিখ হইতে জয় বাংলা ফাউন্ডেশনের অধিভূক্ত সংগঠন হিসেবে তালিকাভূক্ত করা হয়েছে।

হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব রুহুল আলম চৌধুরী উজ্জ্বল ফাউন্ডেশনের চেয়ারম্যানের পাশাপাশি জয় বাংলা ফাউন্ডেশনের সিলেট বিভাগের বিভাগীয় ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করবেন।

এব্যাপারে হৃদয়ে ৭১ ফাউন্ডেশন রুহুল আলম চৌধুরী উজ্জ্বল বলেন,সব ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্নভিন্ন করে অবশেষে প্রানের সংগঠন হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের অনুমোদন পেলাম চিরকৃতজ্ঞ প্রিয় নেতা আপনি আমাদের নিরাশ করেন নি।

চিরকৃতজ্ঞ জয় বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রিয় ভাই ফারুক সিকদার সাহেব।অভিনন্দন প্রিয় অভিভাবক শাহরিয়ার কবির সেলিম ভাই। অভিনন্দন সকল সদস্যদের যারা ষড়যন্ত্রকারীদের আস্ফালনে ভীত না হয়ে শেষ পর্যন্ত সাথে থেকে লড়াই করেছ। এ বিজয় হৃদয়ে ৭১ পরিবারের।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু