ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত, স্বর্ণালংকার লুট

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর পৌর শহরে ডাকাতদের হামলায় আতিকউল্ল্যাহ নামের অশীতিপর এক গৃহকর্তা নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে লক্ষ্মীপুর পৌর শহরের ১৫ নং ওয়ার্ডের এ ঘটনা ঘটে। আতিকউল্ল্যাহ পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে।

ডাকাতদল পরিবারের সদস্যদের হাত-পা-মুখ বেঁধে ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা লুটে নিয়ে যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও সদর থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙে ১০/১২ জন মুখোশ পরা ডাকাত ভেতরে প্রবেশ করে। এ সময় ওই ঘরে থাকা আতিকউল্ল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা-মুখ বেঁধে রেখে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয় ডাকাতেরা। এক পর্যায়ে স্থানীয়রা এসে তাদের হাত-পা-মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করেন। এ সময় আতিকউল্ল্যাহকে মৃত পান।

নিহতের বড় ছেলে মো. শাফায়েত উল্লাহ্ জানান, ডাকাতির জন্য তার বাবাকে হত্যা করা হয়নি। এ হত্যার অন্য কোনো কারণ থাকতে পারে। তার বৃদ্ধ বাবার গলায় লুঙ্গি পেঁচিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ হত্যার সঠিক তদন্ত ও বিচার দাবি করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।