মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরীর এই হাল!

নিউজ ডেস্ক:   ‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের মাধ্যমে সিনে দুনিয়ায় যাত্রা শুরু করেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জয়ী অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। এ অভিনেত্রী বর্তমানে তার দ্বিতীয় ছবি ‘আদম’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

মাসুদ পারভেজের চিত্রনাট্য ও আবু তাওহীদ হারুনের পরিচালনায় গত ২৯ আগস্ট থেকে ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এতে ঐশীর বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। আশির দশকের মফস্বলের মেয়ে সাজিয়ার জীবনকাহিনী নিয়ে ছবির গল্প আবর্তিত হয়েছে। সাজিয়ার সংগ্রামী চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলবেন ঐশী।

তার চরিত্র অবয়বের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়। এতে দেখা যায়, রান্নার জ্বালানি জোগাড়ের জন্য গোবরের লাঠি বানাচ্ছেন ঐশী।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে ঐশী বলেন, ‘গোবর দিয়ে লাঠি বানানোর সময় মনে হচ্ছিল যেন সত্যিই আমি সাজিয়া। আমাকে প্রতিদিন রান্নার জন্য গোবরের লাঠি বানিয়ে রোদে শুকাতে হয়। সাজিয়া ভিন্ন ধরনের একটি চরিত্র, যার মাধ্যমে নিজের অভিজ্ঞতার ঝুলিতে অনেক নতুন কিছু যোগ হচ্ছে। আশা করছি, দর্শকের ছবিটি মন ছুঁয়ে যাবে।’ উল্লেখ্য, ময়মনসিংহে ‘আদম’ ছবির প্রথম অংশের দৃশ্যধারণ চলবে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত।