বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হোক মূল লক্ষ্য : শাহরিয়ার কবির সেলিম

সিলেট প্রতিনিধি :: মুক্তি সংগ্রামের চেতনার ধারক ও বাহক হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ১৭১তম সাপ্তাহিক পাঠচক্রে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম.শাহরিয়ার কবির সেলিম বলেন, বঙ্গবন্ধুকে যারা হৃদয়ে ধারণ করে তাদের দ্বারা সমাজ ও রাষ্ট্র বিরোধী কাজ করা সম্ভব নয়। অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, বৈষম্যহীন যে বাংলাদেশের স্বপ্ন জাতির জনক দেখেছিলেন তা বাস্তবায়ন করা বঙ্গবন্ধুর আদর্শের উত্তরাধিকার হিসেবে আমাদের নৈতিক দায়িত্ব।

তিনি বলেন ১৫ই আগস্টের নির্মম হত্যাকান্ডের নগ্ন রূপ হলো জাতীয় চার নেতা হত্যাকান্ড। সে ষড়যন্ত্রকারীদের দোসররা নতুন মুখোশে আবার সক্রিয় হচ্ছে। এ ব্যাপারে সজাগ ও সতর্ক থাকতে হবে।

শুক্রবার (২৩আগস্ট) সন্ধায় হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও আইন বিষয়ক সম্পাদক ছাব্বির আহমদ তালুকদারের সঞ্চালনায় বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলাম, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম.ফারহান সাদিক,নির্বাহী সচিব সোহানুর আলী মিরাজ, ডাকসুর সাবেক ভিপি ও মৌলভীবাজার -২ সংসদীয় আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর একান্ত সচিব খন্দকার রেজাউল করিম জিসান,সংগঠনের সদস্য শাহিদুর রহমান বাবলু প্রমুখ ।