নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

নিউজ ডেস্ক:   নায়ক রাজ রাজ্জাক চলে যাওয়ার দুই বছর পূর্ণ হলো আজ। ২০১৭ সালের ২১ আগস্ট অসংখ্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান ঢাকাই চলচ্চিত্র ইন্ডাষ্ট্রির ইতিহাস সৃষ্টিকারী এ নায়ক। দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে তাকে শ্রদ্ধাভরে স্মরণ করলেন চলচ্চিত্র অঙ্গনের বিভিন্ন সংগঠন ও ভক্তরা।

বাদ জোহর ও আসর এফডিসিতে অবস্থিত মসজিদে নায়করাজের আত্মার মাগফিরাত কামনা করে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পাশাপাশি বনানী কবরস্থানে রাজ্জাকের সমাধিতে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি ও শিল্পী সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধা জানানোর পর  চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, নায়করাজ রাজ্জাক আমাদের চলচ্চিত্রের অন্যতম এক নক্ষত্র। আমাদরে সকলের অভিভাবক ছিলেন তিনি। তার বিদায়ে যে ক্ষতি হয়েছে সেটা কখনও পুরণীয় নয়। আজ তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী। আমরা সমিতির পক্ষ থেকে এ দিনে তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি। তার আত্মার মাগফেরাত কামনা করে মসজিদে মিলাদ মাহফিল দিয়েছি।’

নায়করাজের পরিবারের পক্ষ থেকেও আজ এতিম শিশুদের খাবারের ব্যবস্থা করা হয়েছে। একই সঙ্গে কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়েছে বলেও জানিয়েছেন তার ছোট ছেলে সম্রাট।