গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের নিহত-৫ আহত ২

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: ময়মনসিংহের গৌরীপুরে যাত্রীবাহীবাস ও প্রাইভেটকারের সংঘর্ষে এক পরিবারের পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুইজন। শুক্রবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের উপজেলার গাও রামগোপালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রফিকুজ্জামান, তার স্ত্রী শাহিনা আক্তার, ছেলে নাদিম মাহমুদ, মেয়ে রওনক জাহান ও শ্যালক আশরাফ। তাদের বাড়ি নেত্রকোনা জেলার দূর্গাপুরে। শুক্রবার প্রাইভেটকার যোগে তারা দূর্গাপুর থেকে নরসিংদী যাচ্ছিলেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক হয়ে কিশোরগঞ্জ যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের গাও রামগোপালপুর এলাকায় বাসটির সাথে একটি প্রাইভেটকারের সংঘর্ষ হলে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। এ সময় প্রাইভেটকারের যাত্রী শাহিনা আক্তার ঘটনাস্থলে মারা যান। আহত হন চালক সহ পাঁচজন যাত্রী।

গৌরীপুর থানার পুলিশ ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে রফিকুজ্জামান, নাদিম মাহমুদ ও রওনক জাহান সহ তিন জনের মৃত্যু হয়। এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আশরাফের। অপরদিকে আহত প্রাইভেটকার চালক স্বপন মিয়া ও যাত্রী নাহিদ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকৎসাধীন আছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা বলেন, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছে। মামাল দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।