ত্রিশালে কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ময়মনসিংহ ব্যুরো :  ‘সবার জন্য খেলা’ এ শ্লোগানকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০১৮-১৯ ইং সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচী অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় ত্রিশাল উপজেলায় অনূর্ধ্ব-১৬ বছরের বালকদের কাবাডি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ৫ আগষ্ট সম্পন্ন হয়েছে। কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় সরকারী নজরুল একাডেমী এবং রানারআপ হয় শুকতারা বিদ্যানিকেতন। প্রতিযোগিতায় সদরের চারটি স্কুল অংশ গ্রহণ করে। প্রতিযোগিতা শেষে অতিথিবৃন্দ প্রতিযোগিদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

কাবাডি প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির । বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ( ভূমি) মোঃ এরশাদ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিল্লুর রহমান আনামসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি নজরুল একাডেমীর প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ আতিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী।

প্রধান অতিথি ত্রিশাল উপজেলাকে ভেন্যু করায় জেলা ক্রীড়া অফিসকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বিজয়ী ও বিজিত সবাইকে ধন্যবাদ জানান, কাবাডি খেলায় অংশ গ্রহণ করে সুন্দর ও পরিচ্ছন্ন খেলা উপহার দেওয়ার জন্য। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।