পুঁজিহারা সর্বশান্ত, ডেঙ্গুতে আক্রান্ত মানুষের পাশে দাড়ান: গণফোরাম

নিউজ ডেস্ক:    পুঁজিহারা সর্বশান্ত, ডেঙ্গু দ্বারা আক্রান্ত, মানুষের পাশে দাড়ান । শেয়ার বাজার থেকে ২৭ হাজার কোটি টাকা লুট-পাটের নিন্দা, জড়িতদের দৃষ্টান্তমূলক শান্তি ও গ্রেফতারের দাবী করেছে গণফোরাম নেতৃবৃন্দ। সকাল ১১-টায় ঢাকা স্টক এক্সচেঞ্জের সামনে মানববন্ধন ও প্রতিবাদী অবস্থান কর্মসূচি পালন করেন গণফোরাম।

নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী সভাপতি এডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদ সদস্য মেসবাহউদ্দীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, সম্পাদক মোহাম্মদ আজাদ হোসেন, খান সিদ্দিকুর রহমান, নাছির হোসেন, শাহ নুরুজ্জামান, জাহাঙ্গীর হাসান, মুহাম্মদ উল্লাহ মধু। বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রশীদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক নুরুল হক, প্রচার সম্পাদক মিজানুর রহমান সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

সুব্রত চৌধুরী স্টক এক্সচেঞ্জের সাথে জড়িত দুর্নীতিবাজদের অবিলম্বে বহিস্কার ও গ্রেফতার দাবী করেন। তিনি আরো বলেন, অবৈধ সরকার, ভোট চোর সরকারকে পদত্যাগে বাধ্য করে একটি সত্যিকারের নির্বাচিত সরকার প্রতিষ্ঠা করা হলে, শেয়ার বাজারসহ সকল ক্ষেত্রে শৃঙ্খলা ফিরে আসতো। পুঁজিহারা সর্বশান্ত, ডেঙ্গু দ্বারা আক্রান্ত, মানুষ অবহেলিত, বন্যা কবলিত। বাঁচার উপায় নাই, দেশ আজ বসবাসের অযোগ্য হয়ে পড়েছে।