‘কুফা মতিন’ নাটকের টাইটেল সঙ্গীত করলেন তানভীর

নিউজ ডেস্ক:  আরিফুর রহমান নিয়াজের রচনা ও পরিচালনায় ঈদুল আজহার নাটক ‘কুফা মতিন’ এর টাইটেল সঙ্গীত করেছেন নবীন সংগীত শিল্পী ও অভিনেতা তানভীর হাসান।

এস ডি বর্মনের বিখ্যাত “তুমি এসেছিলো পরশু, কাল কেন আসোনি’ গানটিকে নতুন ভাবে উপস্থাপন করা হয়েছে নাটকটিতে। গানটির মিউজিক কম্পোজ করেছেন সামিউর রহমান। গানের সঙ্গে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান ও এনি খান।

ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানা গেছে। তানভীর বলেন, ‘এস ডি বর্মনের বিখ্যাত গানের সুরটি একদম অবিকল রেখে নিজের মত করে গাওয়ার চেষ্টা করেছি। আশা করছি, শ্রোতাদের ভালো লাগবে।’

কম্পোজার সামিউর রহমান বলেন, ‘একদম ইউনিক একটি মিউজিক তৈরি চেষ্টা ছিল। যেন আগের গুলোর তুলনায় শ্রোতারা এই গানটি নতুন করে শুনতে আলাদা স্বাদ পান।’

নাটকের পাশাপাশি গানটি মিউজিক ভিডিও হিসেবে রিলিজের ব্যাপারে নাটকটির পরিচালক আরিফুর রহমান নিয়াজ, তানভীরের গানের প্রশংসা করে জানান ঈদের দু একদিন আগেই গানটি ইউটিউবে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। গানের পাশাপাশি নতুন কিছু নাটকেও অভিনয় করছেন তানভীর। শেষ করেছেন ক্লিকবাজ ও বাটপারি নাটকের শুটিং। এছাড়া নিঃশব্দে তুমি, ১৯ কুড়ি ২১ নাটকগুলোও এখন ইউটিউবে পাওয়া যাচ্ছে।