লজ্জা নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ দল

নিউজ ডেস্ক:   ধবলধোলাইয়ের লজ্জা নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ দল। বৃহস্পতিবার দুপুর সোয়া দুইটায় ঢাকায় পা রাখেন তামিম-মুশফিকরা। গণমাধ্যমকে এড়িয়ে খেলোয়াড়-কোচ সকলেই বিমানবন্দর ত্যাগ করেন। টাইগারদের অপেক্ষায় থাকা কোনো সাংবাদিকই নাগাল পাননি তামিমদের।

তামিম ইকবালের নেতৃত্বে শ্রীলঙ্কার বিপক্ষে ধবলধোলাই হয় বাংলাদেশ। বিশ্বকাপেও খেলতে পারেননি প্রত্যাশা অনুযায়ী। অথচ তার কাছে চাওয়া ছিল আকাশছোঁয়া। এই তামিম এখন চাচ্ছেন ক্রিকেট থেকে বিরতি নিয়ে আরও দুর্দান্তভাবে ফিরে আসতে। ব্যাট হাতে ব্যর্থ ছিল মাহমুদউল্লাহ-মিথুনও। সাব্বির-সৌম্য যথাসময়ে ছাড়া জ্বলে উঠতে পারেননি। এক মুশফিকই শুধু ব্যাট হাতে সফল ছিলেন।

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হেরে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ খুইয়েছে বাংলাদেশ। গতকাল তৃতীয় ও শেষ ওয়ানডেতে ১২২ রানের বড় ব্যবধানে হেরে ধবলধোলাই হলেন তামিম ইকবালরা। প্রথম ম্যাচে ৯১ ও দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে হারে টাইগাররা। একটি ম্যাচেও ব্যাটে-বলে তামিমরা লড়াই করতে পারেননি।

গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পর এমনটাই বললেন গণমাধ্যমকে। তবে কখন-কীভাবে বিরতিতে যাবেন তা স্পষ্ট করে বলেননি এই প্রথম ওয়ানডেতে অধিনায়কের দায়িত্ব পালন করা দেশসেরা এই ওপেনার।