মোস্তাফিজ-মোসাদ্দেক বাদ, ফিল্ডিংয়ে বাংলাদেশ

নিউজ ডেস্ক:   শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ওয়ানডেতে হেরে আগেই সিরিজ খুইয়েছে বাংলাদেশ। বুধবার তৃতীয় ও শেষ ওয়ানডেতে ধবল ধোলাই এড়ানোর লক্ষ্য নিয়ে মাঠে নেমেছেন তামিম ইকবালরা।

এই ম্যাচে দুটি পরিবর্তন নিয়ে নামছে বাংলাদেশ। মোস্তাফিজুর রহমানের জায়গায় দলে এসেছেন রুবেল হোসেন এবং মোসাদ্দেক হোসাইনের জায়গায় এই সিরিজে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন এনামনুল হক বিজয়।

শেষটা অন্তত রাঙিয়ে দিতে চান তামিম। বাংলাদেশের অধিনায়ক বিশ্বাস করেন, সে সামর্থ্য তাদের আছে। তামিম জানান, শ্রীলংকা দেশের মাটিতে শক্তিশালী দল। তবে নিজেদের সেরাটা দিতে পারলে জয় পাওয়া সম্ভব।

পাশাপাশি সাকিব, মাশরাফি, লিটন, সাইফউদ্দিনরা না থাকলেও দলে যে ১৫ জন আছে তাদের প্রতি আস্থা রাখছেন অধিনায়ক। তামিম মনে করেন, দলের সবাই থাকলে ফলটা হয়তো অন্যরকম হতে পারত। তিনি বলেন, ‘দলে যে ১৫ জন আছে তাদের প্রতি আমি এখানো আস্থাশীল। আমি তাদের পাশেই আছি।’

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও তাইজুল ইসলাম।

শ্রীলঙ্কা একাদশ : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, আভিস্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস,দাসুন শানাকা, শিহান আকিলা ধনাঞ্জয়া, ওয়ানিন্দু হাশারাঙ্গা, কাশুন রাজিথা ও লাহিরু কুমারা।