ফেরদৌস ও রিয়াজে উপস্হিতিতে চমকে গেলেন ববিতা

নিউজ ডেস্ক:   গত ৩০ জুলাই ছিলো ঢাকাই ছবির বরেণ্য অভিনেত্রী ববিতার জন্মদিন। বিশেষ এ দিনটি তেমন কোন আয়োজনের রাখেননি তিনি। তবে এতো বড় অভিনেত্রীর জন্মদিন কী আর সাদাসিধেভাবে পালিত হবে? জন্মদিনের দিবাগত রাতে এ নায়িকার বাসায় ঢাকাই ছবির দুই নায়ক ফেরদৌস ও রিয়াজ গিয়ে চমকে দেন।

ববিতা জানান, জন্মদিনটায় বাসাতেই থাকার ইচ্ছে ছিলো। তবে এক বন্ধুর অনুরোধে সন্ধ্যার দিকে বাসা থেকে বের হই। রাতের খাবার বাইরে খেয়ে বাসায় ফিরেই চমকে যাই। আমার প্রিয় দুই ছোট ভাইকে দেখে। ফুল আর কেক নিয়ে উপস্থিত তারা। তারা হলেন নায়ক রিয়াজ ও ফেরদৌস। সঙ্গে রিয়াজের রিয়াজের স্ত্রী তিনা ও মেয়েও ছিলো।

ববিতার সাদামাট জন্মদিনটা রাতে হয়ে উঠে রঙ্গিন। তাদের নিয়ে কেক কাটেন ববিতা। দীর্ঘ সময় হয় খোশ গল্প। প্রায় দুই ঘন্টার সেই আড্ডায় অভিনয়জীবনের নানা স্মৃতি, বর্তমান সময়ে চলচ্চিত্রের সংকটসহ বিভিন্ন প্রসঙ্গ উঠে আসে।

ফেরদৌস এবং রিয়াজ অনেক ছবিতেই ববিতার সঙ্গে স্কিন ভাগাভাগি করেছেন। তাই ববিতার সঙ্গে তাদের রয়েছে অনেক স্মৃতি। রিয়াজ বলেন, ‘ববিতা আপার সঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছি আমরা। তিনি আমাদের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী। আমাদের দুজনকেই বেশ স্নেহ করেন তিনি। বিশেষ দিনটাতে তাকে চমকে দেয়ার জন্যই আমরা দুই বন্ধু হাজির হই। তার দীর্ঘ জীবন কামনা করছি।’

ফেরদৌস আর রিয়াজকে নিয়ে ববিতা বলেন, ‘ওরা দুজন এমনিতে আমার খুব স্নেহের। জন্মদিনে কোনো আয়োজন রাখিনি, এরপরও মনে করে ওরা সময় বের করে আমার বাসায় এসেছে। খুব ভালো লেগেছে।’