বিপুল জনপ্রিয়তা সত্বেও প্রথম হতে পারেনি নোবেল

নিউজ ডেস্ক:    বিপুল জনপ্রিয়তা থাকা সত্বেও প্রথম হতে পারলেন না মাঈনুল আহসান নোবেল। জি বাংলার গানবিষয়ক রিয়েলিটি শো ‘সা রে গা মা পা-২০১৯’ তে শেষ পর্যন্ত তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হলো তাকে।

গতকাল ‘সা রে গা মা পা-২০১৯’ এর গ্র্যান্ড ফিনালে প্রচার হয়। এতে আরেক প্রতিযোগি প্রীতমের সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানার্সআপ অর্থাৎ তৃতীয় হয়েছেন বাংলাদেশের নোবেল। প্রথম হয়েছেন অঙ্কিতা।

গতকাল চূড়ান্ত পর্ব প্রচার হলেও তার আগেই চূড়ান্ত পর্বের ফল ফাঁস হয়ে গিয়েছিল। তবুও বাংলাদেশের দর্শকরা আশায় বুক বেধেছিলেন নোবেল প্রথম হতেও পারেন। কিন্তু হতাশ হলেন তারা।ফাঁস হওয়া ফলের ব্যতিক্রম ঘটেনি।

ফলাফল প্রকাশ হওয়ার পর বেশ আত্মপ্রত্যয়ী দেখা গেলো নোবেলকে। জানালেন, জানালেন সারেগামা পা থেকে অনেক শিখেছেন তিনি।নোবেল বলেন,সারেগামাপা আমার জন্য একটা দীর্ঘ জার্নি। এই জার্নিতে আমি অনেক কিছু শিখেছি, জেনেছি এবং ভক্তসহ সবার ভালোবাসা পেয়েছি। আমি সবার প্রতি কৃতজ্ঞ। বিচার প্রক্রিয়া কিংবা আমার রানারআপ হওয়া নিয়ে কোনো মন্তব্য করতে চাইনা। শুধু বলব, আমরা বাংলাদেশের সবাই একেকটা নোবেল। আমরা দেখিয়ে দিয়েছি। তাই আমরা সবাই চ্যাম্পিয়ন। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে সামনে পথ চলতে চাই।’

তবে নোবেকে প্রথম না করায় এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বইছে প্রতিবাদের ঝড়। সমালোচনার মন্তব্যে ভাসাচ্ছেন ফেসবুক ও টুইটার। ফেসবুকে স্ট্যাটাসে সবাই বলছেন, ‘নোবেলের ওপর অবিচার করা হয়েছে’। যুক্তি হিসেবে তারা বলছেন, পুরো শোতে বিচারকরা যেখানে নোবেলের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন, সেখানে চূড়ান্ত পর্বে এসে তিনি কী করে তৃতীয় হন!