গোলাম রাব্বানীর নির্দেশে বন্যার্তদের পাশে (ম.মে.ক) ছাত্রলীগ

মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, ময়মনসিংহ:

“মানুষ-মানুষের জন্য, জীবন-জীবনের জন্য এই মহামুল্যবান বাণীটি বাস্তবে রুপ দিতে ময়মনসিংহে বন্যাকবলিত হাজারো অসহায়, দুঃস্থ, মানুষের পাশে চিকিৎসা সেবার হাত বাড়িয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ এবং চিকিৎসকগণ।

২৯ শে, জুলাই (সোমবার), বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক এবং ডাকসু জিএস, গোলাম রাব্বানীর আহ্বানে সাড়া দিয়ে বিপুল পরিমাণ ঔষধ এবং খাবার স্যালাইন নিয়ে ময়মনসিংহ সদরের জেলখানা চর এলাকায় বেড়িবাঁধে ক্ষয় -ক্ষতির শিকার হাজারো মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের কর্মীরা। এসময় পাঁচ (৫) শতাধিক বন্যাদুর্গত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

ফ্রি মেডিকেল ক্যাম্পের সার্বিক তত্ত্বাবধানে এবং চিকিৎসা সেবাদানে নিয়োজিত ছিলেন চিকিৎসক সমাজের আইকন, ( বি.এম.এ) কার্যকারী পরিষদের সদস্য ময়মনসিংহ মেডিকেল কলেজের নাক-কান ও গলা বিভাগের সহকারি অধ্যাপক- ডাক্তার মোঃ আশিকুর রহমান, এছাড়াও চিকিৎসা সেবাদানে নিয়োজিত ছিলেন ডাক্তার মোঃ মামুন, ডাক্তার ফরহাদ সহ প্রমূখ।

এসময় ছাত্রলীগ কর্মী অনুপম সাহা বলেন, “ডাকসু জিএস গোলাম রাব্বানী ভাইয়ের নেতৃত্বে সারা বাংলার ছাত্রলীগ একতাবদ্ধভাবে বন্যাদুর্গতদের পুনর্বাসনে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে। তারই পরিক্রমায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (ম.মে.ক) ছাত্রলীগের এই প্রয়াস।”

ফ্রি মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ কর্মী মেহেদী হাসান খান নাঈম, অনুপম দত্ত, মাসুম বিল্লাহ, আকিব, অর্গ , ফাহাদ সহ প্রমূখ নের্ত্রীবর্গ।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।