দিনাজপুরে শিগগিরই গ্যাস সংযোগ দেওয়া হবে

নিউজ ডেস্ক :  জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, শিগগিরই দিনাজপুরে পাইপ লাইনে গ্যাস সংযোগ দেওয়া হবে। ইতিমধ্যেই তার অনুমোদন হয়েছে। আর এই গ্যাস সংযোগ পাওয়ার পর দিনাজপুরবাসীর জীবনমানের উন্নয়ন একধাপ এগিয়ে যাবে। আজ শনিবার সকালে এম আবদুর রহিম মেডিকেল কলেজ রোডে একটি এলপিজি গ্যাস স্টেশনের উদ্বোধন অনুষ্ঠানে ইকবালুর রহিম এ কথা বলেন।

হুইপ ইকবালুর রহিম বলেন, দীর্ঘ সময় ধরে দিনাজপুর পৌরসভা অবহেলিত হয়ে আছে। দিনাজপুর শহরের রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে ২৫০ কোটি টাকার প্রকল্প পাস হয়েছে, তা অচিরেই বাস্তবায়িত হবে। এ ছাড়া দিনাজপুরের ঐতিহাসিক রামসাগরকে জনপ্রিয় পর্যটন কেন্দ্রে রূপান্তর করতে বেশ কিছু উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

দিনাজপুর পৌরসভার বিএনপি সমর্থিত মেয়রের সমালোচনা করে ইকবালুর রহিম বলেন, বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বর্তমান মেয়র কোনো কাজ করছে না। পৌর মেয়রের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে তিনি বলেন, ‘দিনাজপুর পৌরবাসী বছরে ৮-১০ কোটি টাকা ট্যাক্স দেয়। সদিচ্ছা থাকলে এই টাকা দিয়েই শহরের ময়লা-আবর্জনা পরিষ্কারসহ রাস্তাঘাট মেরামতের কাজ করা যায়। জনগণের ট্যাক্সের টাকা যায় কোথায়?’