লতিফুল বারী হামিমের উপর হুমকি দানকারী সন্ত্রাসীকে গ্রেফতার করুন: ড. কামাল

নিউজ ডেস্ক :   গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এক বিবৃতিতে বলেন, গণফোরামের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামিমকে সন্ত্রাসী সুব্রত বাইন পরিচয়ে টেলিফোনে হুমকি প্রদান ও অর্থ দাবী করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

কামাল হোসেন বলেন, গণফোরাম দলের শুরু থেকে গণতন্ত্র, আইনের শাসন, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার মাধ্যমে কল্যাণমুখী রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সন্ত্রাস, কালোটাকা ও অপসাশনের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে আসছে। বার বার ক্ষমতার পরিবর্তন হলেও আইনের শাসন প্রতিষ্ঠা হয় নাই। জনপ্রশাসন ও পুলিশ প্রশাসনকে ক্ষমতাসীনদের স্বার্থে অপব্যবহার করা হচ্ছে। বিচারহীনতা ও বিচারের দীর্ঘসূত্রিতা, রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয়ের কারণে সমাজের দুষ্টচক্র সক্রিয়। এ সমস্ত কারণে দেশের বিভিন্ন স্থানে দিনে দুপুরে মানুষকে হত্যা, কুপিয়ে হত্যা, বিচারকের খাস কামরায় হত্যা, টেলিফোনে চাঁদা দাবী ও হত্যার হুমকির মত জঘন্য তৎপরতা পরিলক্ষিত হচ্ছে।

তিনি অনতিবিলম্বে লতিফুল বারী হামিমের হুমকি দাতাসহ সকল সন্ত্রাসীকে গ্রেফতার ও দ্রুত বিচারের ব্যবস্থা এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান।