শ্রীপুরে মাদক নির্মূলে হাজারো জনতাকে শপথ করালেন পুলিশ

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে হাজারো জনতাকে মাদক, জঙ্গীবাদ ও নারী নির্যাতন প্রতিরোধের শপথ বাক্য পাঠ করালেন পুলিশ।

১৭ জুলাই বুধবার বিকেলে উপজেলার আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে নারী ও শিশু নির্যাতন এবং জঙ্গীবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন অনুষ্ঠানে গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম এ শপথ বাক্য পাঠ করান।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান পিপিএম (বার) পিপিএম (বার)।

তেলিহাটি ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর-৩ এর সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ। অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. সামসুল আলম প্রধান,শ্রীপুর পৌর মেয়র আনিসুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, লুৎফুন্নাহার মেজবাহ, আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু প্রমুখ।

এসময় হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার) তার বক্তব্যে বলেন, মাদকের ছোবল থেকে আপনার সন্তানদের বাঁচাতে সবসময় তাদের অবস্থান ও খেলার সঙ্গীদের নজর রাখুন। পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন। মাদক নির্মূলে পুলিশের নিয়মিত অভিযান চলবে।

এর আগে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় এক অনুষ্ঠানের মাধ্যমে ই-ট্রাফিক কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান পিপিএম বার পিপিএম বার।
উল্লেখ্য, ই-ট্রাফিক কার্যক্রমের মাধ্যমে পরিবহন মালিক ও চালকগণ তাৎক্ষনিক সেবা পাবেন। কোন গাড়ির বিরুদ্ধে মামলা হলে কোন প্রকার হয়রানী ছাড়াই তারা তাৎক্ষণিক ভাবে জরিমানা পরিশোধ করলে সঙ্গে সঙ্গেই তার গাড়ির কাগজপত্র ফেরত পাবেন।

এসময় গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেন, গাজীপুর হলো ই-ট্রাফিক কার্যক্রমের ৪০তম জেলা। আজ থেকে গাজীপুর জেলা পেমেন্ট অব সার্ভিস (পিওএস) মেশিনের মাধ্যমে পরিবহন চালক ও মালিকরা ই-ট্রাফিক কার্যক্রমের সঙ্গে যুক্ত হলেন। এতে দ্রুত মামলা নিষ্পত্তিতে কার্যকরী ভূমিকা রাখবে।

ঢাকানিউজ২৪ডটকম/জাহিদ।