বৃষ্টির কারণে ফাইনাল ম্যাচের টস ১৫ মিনিট দেরি

নিউজ ডেস্ক:  বৃষ্টির কারণে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল ম্যাচের টস ১৫ মিনিট দেরিতে হবে। রোববার বাংলাদেশ সময় বেলা তিনটায় টস হওয়ার কথা ছিল।

বিশ্বকাপের ফাইনাল ম্যাচের আগেও আতঙ্ক ছড়াচ্ছে বৃষ্টি। আর কিছুক্ষণ পরই লর্ডসে শুরু হতে যাচ্ছে ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল।

২৩ বছর পর নতুন চ্যাম্পিয়ন পেতে যাচ্ছে ক্রিকেট বিশ্ব। তাই ম্যাচটি নিয়ে রোমাঞ্চের শেষ নাই সমর্থকদের মধ্যে। তবে আছে বৃষ্টির শঙ্কাও। লন্ডনে ম্যাচের কিছুক্ষণ আগেও বৃষ্টি ঝরেছে। তবে আশার কথা হল, আপাতত বৃষ্টি বন্ধ রয়েছে।

লর্ডস থেকে আমাদের প্রতিনিধি হুমায়ুন কবির রোজ জানিয়েছেন, বৃষ্টি বন্ধ হয়েছে। তবে আকাশ মেঘলা আছে। বৃষ্টি থামার পর মাঠকর্মীরা পানি নিষ্কাশনের জন্য পুরো শক্তি দিয়ে কাজ করে যাচ্ছেন। আশা করা যাচ্ছে, সময় মতোই খেলা মাঠে গড়াবে।

চলতি আসরের শুরু থেকেই একের পর এক ম্যাচে ছিল বৃষ্টি বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল। এ কারণে পরিত্যক্ত হয়েছে রেকর্ড চারটি ম্যাচ। এমনকি রিজার্ভ ডে থাকায় পরিত্যক্ত হওয়ার হাত থেকে বেঁচে যায় আসরের প্রথম সেমিফাইনালে ভারত-নিউজিল্যান্ড ম্যাচটিও। তাই স্বাভাবিকভাবেই বৃষ্টির কারণে ফাইনাল ম্যাচে নিয়ে চিন্তা করছে ভক্তরা।

সুখবর হচ্ছে, আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আজকের ম্যাচের সময় বৃষ্টির কোনো সম্ভাবনা নেই। তার মানে রিজার্ভ ডে’তে ফাইনাল ম্যাচটি নাও গড়াতে পারে। তবে আবহাওয়ার পূর্বাভসকে এরিমধ্যে বৃদ্ধাঙুলি দেখিয়ে বৃষ্টি হয়েছে। বর্তমানে লন্ডনের আকাশে সূর্যের দেখা নাই বললেই চলে।