প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন কিশোরগঞ্জে পন্যপরিবেশক

নিউজ ডেস্ক:   মোহাম্মদী ইলেকট্রিক ওয়্যারস এন্ড মাল্টি প্রডাক্টস (এম.ই.পি) নামে একটি কোম্পানির সাথে ব্যবসা করে প্রতারিত ও নিঃস্ব হওয়ার অভিযোগ করে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন কিশোরগঞ্জে এক পন্যপরিবেশক।

হাবিবুর রহমান ভূঞাঁ নামের ওই ডিস্ট্রিবিউটরকে শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে পরিবার নিয়ে আমরণ অনশন করতে দেখা যায়।

ঢাকানিউজ24.কমের প্রতিবেদককে হাবিব ট্রেড লিংক এর প্রতিষ্ঠাতা হিসেবে পরিচয় দিয়ে হাবিবুর রহমান ভূঞাঁ বলেন, ২০১৫ সাল থেকে মোহাম্মদী ইলেকট্রিক ওয়্যারস এন্ড মাল্টি প্রোডাক্টস (এমইপি) লি: এর সাথে কিশোরগঞ্জে ডিস্ট্রিবিউটর এর ব্যবসা করে আসছি। প্রায় দুই বছর অক্লান্ত পরিশ্রম করে, অনেক টাকা লোকসান দিয়ে ঐ কোম্পানির পন্যের চাহিদা তৈরি করেছি। গত বছর জুন মাসে আমাকে না জানিয়ে আমার নির্ধারিত এলাকার মধ্যে দুইটি ডিস্ট্রিবিউটরশিপ দিয়ে দেয় তারা। এই টেনশনে আমি হার্ট এ্যাটাক করি। এখন আমি হার্টের রোগী হিসেবে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে আছি। কোম্পানীর কাছে আমার ১০ লাখ টাকা জামানাত রয়েছে তাও ফেরত দিচ্ছে না। তিনি আরও বলেন, এমইপির কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন সময় প্রলোভন দিয়ে এ পর্যন্ত ৩২ লাখ ৫৩ হাজার টাকা বিনিয়োগ করায়।

হাবিবুর রহমান দাবি করেন, এমইপি আমাকে নিঃস্ব করে রাস্তায় বসিয়ে আরেকজনকে ডিস্ট্রিবিউটরশীপ দিয়েছে। ব্যবসা হারিয়ে এখন আমি দিশেহারা। স্ত্রী, ছেলে-মেয়ে নিয়ে কোথায় গিয়ে দাঁড়াবো?

সন্তানদের ভরণপোষন ও লেখাপড়া যাতে ব্যঘাত না ঘটে সেজন্য এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন হাবিবুর রহমান ।