টসে হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

নিউজ ডেস্ক :   টুর্নামেন্ট থেকে আগেই ছিটকে যাওয়ায় রাউন্ড রবিন লিগে আফগানিস্তানের হাতে থাকা দুই ম্যাচ নিয়মরক্ষার হয়ে দাঁড়িয়েছে। সেই নিয়মরক্ষার ম্যাচ খেলতেই আজ (শনিবার) হেডিংলির লিডসে পাকিস্তানের মোকাবিলা করবে গুলবদিন নাইবের দল।

আফগানদের জন্য এই ম্যাচের তেমন কোনো গুরুত্ব না থাকলেও পাকিস্তানের জন্য এই ম্যাচ মহাগুরুত্বপূর্ণ। হারলেই টুর্নামেন্ট থেকে প্রায় ছিটকে পড়বে তারা। তবে রশিদ-নবীদের বিরুদ্ধে জয় সরফরাজ আহমেদের দলকে টিকিয়ে রাখবে সেমিফাইনাল নিশ্চিত করার দৌড়ে।

সেই সেমির দৌড়ে টিকে থাকার জন্য টসে হেরে আগে বোলিং করতে হবে পাকিস্তানকে। কেননা হেডিংলির ব্যাটিং উইকেটে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান। একাদশে একটি পরিবর্তন নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে লড়বে তারা। তবে অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে পাকিস্তান।

আফগানিস্তান একাদশ
গুলবদিন নাইব (অধিনায়ক), রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি, আসগর আফগান, মোহাম্মদ নবি, সামিউল্লাহ শিনওয়ারি, নাজিবুল্লাহ জাদরান, ইকরাম আলি খিল (উইকেটরক্ষক), রশিদ খান, হামিদ হাসান, মুজিব উর রহমান।

পাকিস্তান একাদশ
ইমাম-উল-হক, ফাখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, সরফরাজ আহমেদ (অধিনায়ক/উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির, শাহিন আফ্রিদি।