এরশাদের শারীরিক অবস্থার পঞ্চাশ ভাগ উন্নতি : জিএম কাদের

নিউজ ডেস্ক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদকে দেখতে গিয়েছিলেন গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সংসদে বিরোধী দলীয় নেতা এরশাদকে দেখে এসে ডাক্তারদের বরাত দিয়ে বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার পঞ্চাশ ভাগ উন্নতি হয়েছে।

জিএম কাদের সিএমএইচ এর চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে বলেন, চিকিৎসাকরা কিছু পরীক্ষা করছেন এবং সে অনুযায়ী চিকিৎসা চলছে। তিনি বলেন, ধীরে ধীরে হুসেইন মুহম্মদ এরশাদ এর শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে । উন্নতির এ ধারা অব্যাহত থাকবে বলেও আশা প্রকাশ করেন গোলাম মোহাম্মদ কাদের।

সংসদে বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দো’য়া চেয়েছেন জিএম কাদের এমপি।

এর আগে হাসপাতালে চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদকে দেখে এসে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন স্ত্রী রওশন এরশাদ। শুক্রবার (২৮ জুন) সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এরশাদের কাছে যান তিনি। এ সময় এরশাদের সন্তান রাহ্গীর আল মাহে এরশাদ সেখানে উপস্থিত ছিলেন।